মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন তরান্বিত করতে এবং হাতকে শক্তিশালী করার লক্ষে গাজী ইউনুচ আলী বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন।

তিনি নিজ ইউনিয়নের গরিব অসহাদের মাঝে খাবার, শীত বস্তু, মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ নির্মানে নিজ অর্থায়নে করে চলেছেন। উন্নয়ন মুলক কাজটি করে যাচ্ছেন বঙ্গবন্ধুর আদর্শ কে হৃদয়ে লালন করে ও জননেত্রী শেখ হাসিনার একজন নিবেদিত একজন রেমিট্যান্স যোদ্ধা গাজী ইউনুস আলী।আর সকল উন্নয়ন মূলক কর্মকাণ্ড করে চলেছেন আওয়ামীলীগ কে ভালোবেসে।কিন্তু নিজ ইউনিয়নের উন্নয়ন কে বাধাগ্রস্ত করছেন কিছু কুচক্রী মহল।কুচক্রী মহলের বিভিন্ন মিথ্যাচারের জবাব দিতে গাজী ইউনুস উন্নয়ন কর্মকাণ্ড আরো বেগবান করতে নিজ মনে কাজ করে চলেছেন সাধারণ মানুষের সহযোগিতা নিয়ে।তিনি কুচক্রী মহলের সকল বাধা অতিক্রম করতে পেরেছেন একমাত্র সাধারণ মানুষের ভালোবাসা অর্জনের মধ্য দিয়ে।অন্য দিকে উন্নয়ন মূলক কর্মকাণ্ডে বাঁধা দেওয়া কুচক্রী মহল মেনে নিতে পারছে না।সাধারণ মানুষের দাবী কুচক্রী মহল কিছু করতে তো পারছে না অন্যদিকে যে করছে তাকে করতে দিচ্ছে না।গাজী ইউনুসের নামে মিথ্যা বানোয়াট গুজব ছড়িয়ে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করছে।

গাজী ইউনুচ আলী ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন এবং আওয়ামীলীগ দলক ভালোবাসতেন।পাশাপাশি তাদের পরিবার আওয়ামীলীগ পরিবার। তিনি ২০১৭ সালে মশ্মিমনগর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ’র সদস‍্য ছিলেন।তিনি নিষ্টার সাথে দলীয় সকল কর্মকাণ্ড নিষ্টার সাথে পালন করার সুবাদে ২০২২ সালে উপজেলা কৃষক লীগের সহ সভাপতি পদে দায়িত্ব পান এবং আজ অব্দি দায়িত্ব পালন করে চলেছেন।গাজী ইউনূস আলীর সাফল্য কোন ভাবে অত্র এলাকার কিছু কুচক্রী মহল মানতে নারাজ। যে কারনে তারা সর্বদায় গাজী ইউনুস আলীর উন্নয়ন মূলক কর্মকাণ্ডে বিরোধীতা করে আসছে।গাজী ইউনূস আলী প্রবাস থেকে নিজ ইউনিয়ন বাসীর মাঝে খাদ্য, বস্ত্র,ঔষধ, মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ সহ নিজ ইউনিয়নের বাজার উন্নয়নে অর্থিক সহায়তা সহ বিভিন্ন সহযোগিতা অব্যাহত রেখেছেন। সকল উন্নয়ন করার মূল লক্ষ জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য বাস্তবায়নে নিজের সামার্থ অনুযায়ী নিজ এলাকায় উন্নয়ন করা নিজ অর্থায়নে। এবিষয়ে গাজী ইউনুস আলীর সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন, মাহান রাব্বুল আলামিনের ইচ্ছয় আমাকে অসহায় মানুষের সহায়তা প্রদানের সুযোগ করে দেওয়ায় আমি কাজ করতে পারছি।যারা আমার কাজে বিরোধিতা করে চলেছেন তাদেরকে বলবো

আমাকে গরিব অসহায়দের জন‍্যে কাজ করতে দিবেন তা না হয় আপনারা করেন।পাশাপাশি সরকারের বরাদ্দের সকল কিছু বিনামুল্যে বিতারণ করেন। আমি আওয়ামীলীগ করি এবং আওয়ামীলীগ করবো। ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এমন উন্নয়ন মুলক কাজ করে যাবো ইনশাআল্লাহ।